সবচেয়ে ভালো মোবাইল ২০১৯ সালের মধ্যে

২০১৯ সাল থেকে বেছে নেওয়ার জন্য অনেকগুলি ভাল মোবাইল ফোন রয়েছে তবে সবার জন্য এক এক রকম পছন্দ থাকে তাই মনে রাখবেন আপনার জন্য সর্বোত্তম ফোন আমাদের ৭টি সবচেয়ে ভালো মোবাইল ২০১৯ সালের মধ্যে এর লিস্টে নাও হতে পারে।

সব ফোন আকারে, মাপে এবং দামে আসে। এখানে, আমরা ৭টি সেরা ফোন কিনতে পারি এবং মূল্যায়ন করেছি পর্যালোচনা করেছি। এখন আসুন দেকি সেগুলি কি কি ?
সবচেয়ে ভালো মোবাইল ২০১৯ সালের মধ্যে

(1) Samsung Galaxy Note 9

Samsung Glaxy Note 9 glaxy note 4 এর বিজয়ী নকশাটি নেয় এবং উন্নত বিল্ড গুণমান, একটি বড় পর্দা এবং সংবেদনশীলভাবে আঙ্গুলের ছাপ স্ক্যানার দ্বারা এটি উন্নত করে। 4000mAh ব্যাটারি একটি আশ্চর্যজনক আপগ্রেড হয়।

স্টিরিও স্পিকার, দুর্দান্ত ক্যামেরা এবং সাম্প্রতিকতম স্যামসাং সফ্টওয়্যারের পাশাপাশি স্মার্টফোনে আপনি সেরাটি দেখতে পাবেন। 999 ডলারের শুরুতে এটি খুব ব্যয়বহুল এবং আপনাকে স-পেনের প্রয়োজন হতে পারে না তবে এটির অনন্য অন্তর্ভুক্তি আপনাকে আপিল করে তবে এটি সেরা ফোন।

(2) Xiaomi Mi8 Pro

যুক্তরাজ্যের £ 499 এ Xiaomi Mi8 Pro একটি অবিশ্বাস্য চুক্তি যা বেশিরভাগ একই ফোনগুলিতে একে অপরকে ফোন করে। £ 499 ওয়ান প্লাস 6T তে একই দামের জন্য আপনি 8 গিগাবাইট RAM পাবেন, না 6।

তার স্বচ্ছ নকশা polarizing হয় কিন্তু যদি আপনি এটি ভালোবাসি অন্য কোন ফোন নেই। এটি দ্রুত জ্বলছে, শক্তিশালী কর্মক্ষমতা রয়েছে, একটি ইন-স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং দুর্দান্ত ক্যামেরা রয়েছে। যুক্তরাজ্যে সম্পূর্ণ Google পরিষেবাগুলির সাথে আনুষ্ঠানিকভাবে উপলব্ধ, এটি আপনি কিনতে পারেন এমন সেরা সিয়াওমি ফোন এবং সর্বোপরি সেরাটি এক। আপনি যদি সিয়াওমি ফোনটিকে একই রকমের চশমা দিয়ে এবং একটি অত্যাশ্চর্য স্লাইডিং ডিজাইন চান তবে সিয়াওমি এম মিক্স 3 আছে।

(3) LG V40 ThinQ

যদিও এটি শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র এবং কোরিয়াতে পাওয়া যায় তবে LG V40 ThinQ একটি আশ্চর্যজনক ফোন। এটি এলজি এর সর্বকালের সেরা এবং তিনটি ক্যামেরা, আইপি 68, ওয়্যারলেস চার্জিং এবং আশ্চর্যজনক সাউন্ড মানের সাথে হেডফোন জ্যাকের সাথে সম্ভাব্য অনেক বৈশিষ্ট্য। বিল্ড পাতলা এবং হালকা এবং প্রদর্শন V30 উপর একটি মহান উন্নতি। এটা প্রতিযোগিতামূলক প্রতিদ্বন্দ্বী বিরুদ্ধে দাম না হয় যে একটি লজ্জা।

কিন্তু বহুদূরে কোণ, নিয়মিত এবং টেলিফোটো ক্যামেরা মোডের বহুমুখীতা দুর্দান্ত এবং ভিডিও রেকর্ডিংয়ের ম্যানুয়াল বিকল্পগুলি কোনও ফোনের সেরা।

(4) iPhone XR

এটি এখন বেশিরভাগ মানুষের জন্য সেরা iPhone XR, পাশাপাশি সাধারণতম সেরা ফোনগুলির মধ্যে একটি। £ 749 বা $ 749 এ এটি আইফোন এক্সএস এবং বিভিন্ন Android ফ্ল্যাশশিপগুলির তুলনায় আরও বেশি সাশ্রয়ী।

একটি এলসিডি পর্দা এবং একমাত্র ক্যামেরা ব্যতীত এটি কার্যকরীভাবে একই A12 প্রসেসর, বেতার চার্জিং এবং ফেস আইডি সহ এক্সএস হিসাবে সক্ষম। নিয়মিত এক্সএস এর চেয়ে এটি একটি বড় পর্দাও পেয়েছে।

(5) Honor View 20

£ ৪২৯ থেকে শুরু হওয়া দামগুলির সাথে, Honor View 20 এর সবচেয়ে কাছের তুলনা হ’ল OnePlus 6T, তবে 6T টি অনুকরণের চেয়ে এখানে আরও অনেক কিছু রয়েছে।

একের জন্য, ভিউ ২0 ছিল পশ্চিমে মুক্তির জন্য একটি মুঠোফোনের সেলাই ক্যামেরা – পর্দার মাঝখানে ড্রপ করার পরিবর্তে প্রদর্শনের কোণে একটি ছোট বৃত্তাকার কাটআউটের সাথে প্রথম সংস্করণ।

প্রথম 48 এমপি রিয়ার ক্যামেরাও রয়েছে – আমরা যে স্ট্যাটটি চিন্তিত ছিল তা সব মার্কেটিং হিপ ছিল, কিন্তু আসলেই আমরা যতদূর ব্যবহার করেছি, ততক্ষণে এটির মধ্যে একটি ক্রিসেস্ট ক্যামেরা সরবরাহ করা হয়েছে, বিশেষ করে যখন এআই-বর্ধিত আল্ট্রা ক্লারটি মোড ব্যবহার করা হচ্ছে।

দুর্দান্ত হোলোগ্রাফিক রিয়ার, ফ্ল্যাগশিপ প্রসেসর এবং দীর্ঘস্থায়ী 4,000 এমএএইচ ব্যাটারির মধ্যে নিক্ষেপ করুন – একটি ফ্ল্যাগশিপে একটি সৎ-থেকে-ঈশ্বর হেডফোন জ্যাক উল্লেখ করবেন না – এবং আপনি ইতিমধ্যে ২019 এর সেরা ফোনগুলির মধ্যে একটি পেয়েছেন।

(6) iPhone XS

অ্যাপল এর নকশাকৃত ফ্ল্যাগশিপের দ্বিতীয় প্রজন্মটি আমাদের তালিকায় 999 ডলার বা 999 ডলারে সবচেয়ে ব্যয়বহুল ফোনগুলির মধ্যে একটি, তবে 2017 এর আইফোন এক্স বন্ধ হয়ে গেছে।

OLED ডিসপ্লেটি অসামান্য এবং সম্পূর্ণ নিরাপদ ফেস আইডি আনলক সিস্টেমের মতো বৈশিষ্ট্যগুলি এটি অ্যাপলকে কখনও তৈরি করেছে এমন সবচেয়ে ভবিষ্যৎ ফোন তৈরি করে। পারফরম্যান্স নির্মম, বিল্ড মানের মত অনেক। এটা সম্ভবত এখনও বিশ্বের সবচেয়ে পছন্দসই ফোন।

এটা দ্রুত এবং বেতার চার্জিং সামঞ্জস্যপূর্ণ, কিন্তু শুধুমাত্র বাক্সে একটি ধীর চার্জার সঙ্গে আসে। তবে উন্নত ব্যাটারি লাইফ এবং আশ্চর্যজনক দ্বৈত ক্যামেরাগুলি এখনও আইফোন এক্সএসকে কোনও মর্মাহত করে তোলে যদি আপনি ইতিমধ্যে আইফোন এবং iOS পছন্দ করেন।

(7) Huawei Mate 20 Pro

হোয়াওয়েই ফোনগুলি আমাদের সেরা ৭ টিতে কতটুকু ভাল হয়েছে তা হ’ল এটি একটি চিহ্ন। Huawei Mate 20 Pro একটি বড় স্পন্দনশীল OLED স্ক্রিন রয়েছে, বিশেষ করে দুর্দান্ত ব্যাটারি জীবন এবং একটি সরু ফ্রেম সহ দুর্দান্ত তিনটি ক্যামেরা।

£ 899 তে এটি হুয়াওয়েয়ের সবচেয়ে ব্যয়বহুল ফোন (যদিও আপনি এটি মার্কিন যুক্তরাষ্ট্রে কেনার জন্য সংগ্রাম করবেন) এবং হুয়াওয়ে এর EMUI সফ্টওয়্যারে করা উন্নতিগুলির সুবিধাগুলি। এআই বৈশিষ্ট্যগুলি প20 প্রো এ ক্যামেরা অভিজ্ঞতা উন্নত করতে এবং এটি 3D মুখ আনলক এবং বেতার চার্জিং বিপরীত করে যাতে এটি অন্য ফোনে চার্জ করতে পারে।

স্টিরিও স্পিকার, ওয়াটারপ্রুফিং এবং 128 জিবি স্টোরেজ এটি নিশ্চিত করার জন্য একটি ফোন যা আপনাকে কমপক্ষে দুই বা তিন বছরের মধ্যে ব্যবহার করবে।
Read More :- ১০,০০০ টাকার মধ্যে সবথেকে ভালো স্মার্টফোন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.